Join Telegram Channel H.S.C / S.S.C / Alim / Dakhil Result 2019..
DMCA.com Protection Status

H.S.C / S.S.C / Alim / Dakhil Result 2019..

H.S.C পরিক্ষার রেজাল্ট ১৭-০৭-২০১৯ তারিখে প্রকাশিত হচ্ছে। সবার আগে মার্কসিট সহ রেজাল্ট দেখতে চাইলে এই লিংকে (H.S.C / Alim Result Watch Link) এ ক্লিক ক্রুন । ঐ লিংকে এ ক্লিক করলে আপনাকে নতুন একটা ইনটারফেসে নিয়ে যাবে।



এবার প্রথমে Examination সিলেক্ট করবেন SSC / HSC / ALIM / DAKHIL  অর্থাৎ আপনি যে পরীক্ষাটা রেজাল্ট বের করতে চান সেই পরীক্ষাটা ওখানে সিলেক্ট করবেন । তারপরে Year সিলেক্ট করবেন আপনি যে বছর পরীক্ষাটা দিয়েছেন সেই বছর । তারপর Board সিলেক্ট করবেন আপনি যে   Board থেকে এক্সাম দিয়েছন । তারপর Result Type সিলেক্ট করবেন Individual Result.


 তারপর আপনার যে রোল নাম্বারটা রয়েছে সেই রোল নাম্বারটা দিবে, তারপর আপনার যে রেজিস্ট্রেশন নাম্বারটা রয়েছে সেই  রেজিস্ট্রেশন নাম্বারটা দিবেন। এবার একটি গুরুত্বপূর্ণ কাজ করতে হবে সেটা হচ্ছে আপনি দেখতে পাচ্ছেন Security Key একটা অপশন রয়েছে,


তো ওই Security Key  টা যদি আপনি বুঝতে না পারেন তাহলে পাশে থাকা Reload এ ক্লিক করবেন । ক্লিক করলে দেখতে পারবেন যে আপনার Security Key টা চেঞ্জ হয়ে গেছে । যদি তাও বুঝতে না পারেনা তাহলে আবারো Reload তে ক্লিক করবেন অর্থাৎ যতবার বুঝতে পারবেন না ততবার Reload  তে ক্লিক  করবেন ।  


এবার যখনই বুঝতে পারবেন তখন Reload  এর  পাশে থাকার Type text Visible On Left Image  ওখানে Security Key টা লিখে দিবেন । সবকিছু দেওয়া হয়ে গেলে আপনার উপর থেকে নিচে পর্যন্ত মিলাবেন যে আপনার ইনফরমেশন গুলো ঠিকঠাক মতো দেওয়া হলো কিনা । সবকিছু ঠিক থাকলে Get Result এ ক্লিক করবেন। Get Result  এ ক্লিক করলে আপনার রেজাল্ট মার্কশিট সহ দেখতে পারবেন।

 তো আশা করি বুঝতে পেরেছেন,তারপরও বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে নিচে থাকা কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন । আপনার কমেন্টের উত্তর দেওয়ার যথাসম্ভব চেষ্টা করব । পোস্টটি যদি ভালো লাগে তাহলে আপনাদের ফ্রেন্ড সার্কেল এর মাঝে শেয়ার করতে পারে.
 পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।।

পোস্টটি পড়ে বুঝতে না পারলে নিচের ভিডিওটি দেখুন।।

Post a Comment

Please Do Not Enter Any Spam Link In Comment Box;

Previous Post Next Post