Join Telegram Channel আগে থেকে একটি AdSence একাউন্ট রয়েছে || 100% কার্যকরী সমাধান || You already have an AdSense account
DMCA.com Protection Status


You already have an AdSense account Problem Solve..

আগে থেকে একটি AdSence একাউন্ট রয়েছে  100% কার্যকরী সমাধান  You already have an AdSense account

Thanks for your interest in AdSense. Did you know you already have another AdSense account that you could use?


You need to fix some things to use Adsence..
Please review the issues we've found , resolve them , and submit the from after you've finished . You need to resolve these issues to be able to use AdSence .



আগে থেকেই একটি অ্যাডসেন্স অ্যাকাউন্ট রয়েছে । এই সমস্যাটি যে কত খারাপ , তা শুধুমাত্র সেই বলতে পারবে যার সঙ্গে এই সমস্যাটি হয়েছে । কারণ এর সমাধান করতে পারাটা খুবই কষ্টের । কিন্তু চিন্তার কোন কারণ নেই । আপনার সাথে যদি এই সমস্যা হয়ে থাকে তাহলে আজকে নিশ্চয়ই সমাধান পেয়ে যাবেন এবং এডসেন্স এপ্রুভ করাতে পারবেন । কারণ এই পোস্টটি আমি আমার নিজের অভিজ্ঞতা থেকে লিখছি । তাই পোস্টটি একটু বড় হবে কিন্তু কথা দিচ্ছি সৃষ্টিকর্তার কৃপায় এই পোস্টটি পড়ার পর আপনার এডসেন্স অ্যাপ্রুভ হবে , 99% পার্সেন্ট গ্যারান্টি রইল ।।


কারন আমার সাথে এই সমস্যাটি হয়েছিল । এডসেন্স এপ্লাই করলে বারবার বলছিল যে , আমার আগে থেকে একটি এডসেন্স একাউন্ট রয়েছে । নয় ( ০৯ ) বার কোন না কোন কিছুর পরিবর্তন করে এডসেন্সের জন্য এপ্লাই করি কিন্তু নয় বার ই আমাকে বলে আগে থেকেই একটি এডসেন্স একাউন্ট রয়েছে । নিচে সবগুলোর স্ক্রিনশট দেখুন ....




আগে থেকে একটি AdSence একাউন্ট রয়েছে || ( 100% ) কার্যকরী সমাধান || You already have an AdSense account by ajs420

 আমার একটি ইউটিউব চ্যানেল আছে নাম ajs420 তো ইউটিউব চ্যানেল টি ও মনিটাইজ হয়েছে । তারপরে আমি এই ব্লগ সাইটটি ওপেন করি । তো ব্লগ সাইটের বয়স হয়েছে । অনেকদিন আগে থেকেই কোন কনটেন্ট লিখতাম না । কিন্তু এই কয়েক মাস হল নিয়মিত কনটেন্ট লিখছি । আর ইউটিউব এর সাথে সম্পর্কিত থাকায় ভিজিটর ও মোটামুটি আনতে পারছি । যখন পোষ্টের সংখ্যা প্রায় 15 থেকে 20 হয়ে গেল , তখন এই সাইটে টোটাল ভিজিটর সংখ্যা প্রায় এক লাখের কাছাকাছি ।

Also Read :-

প্রথমবার , এডসেন্সে এপ্লাই করলাম । আমাকে বলল এই সাইটটি এডসেন্স এর নিয়ম নীতির বাইরে । আবারো কিছুনা কিছু পরিবর্তন করে নতুন করে এপ্লাই করলাম . দ্বিতীয়বার ও , একই কথা বলল ।



আগে থেকে একটি AdSence একাউন্ট রয়েছে || ( 100% ) কার্যকরী সমাধান || You already have an AdSense account by ajs420



এবার সুন্দরভাবে  ABOUT , DISCLAIMER , PRIVACY POLICY , TERMS AND CONDITIONS , পেজগুলো তৈরি করলাম । তারপর আবার এপ্লাই করলাম অ্যাডসেন্সের জন্য ,  এপ্লাই করার প্রায় 12 ঘন্টার মধ্যেই রিপ্লাই দিলো যে , আমার আগে থেকেই একটি এডসেন্স একাউন্ট রয়েছে , খুব হতাশ হয়ে পড়লাম ।




এবার দুটো এডসেন্স একাউন্ট কম্পিউটার স্ক্রিনে পাশাপাশি ওপেন করে দেখতে লাগলাম , কিসে কিসে মিল রয়েছে । তো দেখলাম ইউটিউব এডসেন্স একাউন্টের রিকভারি জিমেইল এর সাথে এই ব্লগের রিকভারি মেইল মিল রয়েছে । চেঞ্জ করে দিলাম তারপর আবার এপ্লাই করলাম । আবারও একই কথা বলল ।


আগে থেকে একটি AdSence একাউন্ট রয়েছে  100% কার্যকরী সমাধান  You already have an AdSense account

তারপর আবার দেখতে লাগলাম কোথায় মিল আছে । কিন্তু কোনো মিল খুঁজে পেলাম না । তারপরও এই ব্লগের , এডসেন্স এর এড্রেস , নাম , ফোন নম্বর ইত্যাদি একটু একটু করে চেঞ্জ করে দিলাম । তারপর আরো পাঁচবার এপ্লাই করলাম কিছু না কিছু পরিবর্তন করে । কিন্তু ওই একই কথা বল   যে আগে থেকে একটি এডসেন্স একাউন্ট রয়েছে ।


ইউটিউব , বিভিন্ন ওয়েবসাইট  অনেক ঘাটাঘাটি করলাম । তারপর ভেবে নিলাম  মনে হয় একবার যদি এডসেন্স বুঝতে পারে যে , আগে থেকেই একটি এডসেন্স একাউন্ট রয়েছে  তাহলে আর ওই সাইটে বা ইউটিউব চ্যানেলে কখনো এডসেন্স এপ্রুভ হয় না । আশা একেবারেই ছেড়ে দিলাম । নতুন একটি ওয়েবসাইটে ক্রিয়েট করে  পোস্টও লেখা শুরু করে দিলাম ।




তারপর ভাবলাম এত কষ্ট করে একটা ওয়েবসাইট এতদিন ধরে করে সাজিয়েছি ,  এভাবে হাল ছেড়ে দিলে চলবে না । এরই মধ্যেই  একটা ইউটিউব ভিডিওতে দেখলাম , তারও আগে একটি মনিটাইজ  ইউটিউব চ্যানেল ছিল । পরে নতুন আরেকটি ইউটিউব চ্যানেলে  মনিটাইজ এর জন্য এপ্লাই করলে  ওই একই কথা বলেছিল , যে আগে থেকে একটি এডসেন্স একাউন্ট রয়েছে । 

 কিন্তু পরে  অ্যাডসেন্স অ্যাপ্রুভ হয়েছে । তখনই মনে একটু সাহস পেলাম ।  আর এবার ভাবলাম , এবার এমন ভাবে এপ্লাই করব যদি এডসেন্স এপ্রুভ হয় তাহলে হবে , না হলে এই সাইটে আর কখনো অ্যাডসেন্স অ্যাপ্রুভ হবে না ।

তো এবার যেসব কনটেন্টগুলো লিখেছিলাম আর নিজের মনে হচ্ছিল যে , এই কনটেন্টগুলোর জন্য এডসেন্স না দিতে পারে অর্থাৎ কপি-পেস্ট করেছিলাম , তারপর বিভিন্ন এপস এর লিংক শেয়ার করার পোস্ট ছিল । এই টাইপের পোস্ট গুলো সম্পূর্ণ ডিলিট করে দিলাম । যে পোস্টগুলো রাখলাম  তা সম্পূর্ণ আমার নিজের লেখা  অর্থাৎ কোন কপি পেস্ট ছাড়াই । তারপর অ্যাডসেন্স একাউন্টের নাম , ঠিকানা , ফোন নম্বর  সব কিছু ডিলিট করে দিয়ে আমার রুমমেটের  নাম , ঠিকানা , ফোন নাম্বার  দিলাম । আর  আগে যে এড্রেস দেওয়া ছিল তা ডিলিট করে দিলাম ।


তারপর কম্পিউটারে যেহেতু আগে ইউটিউব চ্যানেল আর ব্লগ দুটোই ব্যবহার করতাম অর্থাৎ ইউটিউব চ্যানেলের জিমেইল আর ব্লগের জিমেইল লগ ইন করা ছিল । তাই যে যে ব্রাউজার থেকে এই দুটো জিমেইল একসাথে ওপেন করেছিলাম , সবগুলো ব্রাউজারের ডাটা ক্লিয়ার করে দিলাম । তারপর কম্পিউটারে উইন্ডোজ দিলাম এবং নেট কানেক্ট করলাম না ।




কম্পিউটারের সাথে একইভাবে আমার যে ফোন ছিল অর্থাৎ ইউটিউব চ্যানেল আর ব্লগ দুটোই একসাথে এই ফোন দিয়ে ব্যবহার করতাম । তাই  ফোনও রিসেট দিলাম । এরপর  রুমমেটের ল্যাপটপ থেকে  ব্লক ওয়েবসাইট টি ওপেন করে  এডসেন্স এর জন্য এপ্লাই করলাম । আর চিন্তা করলাম  যতক্ষণ না এডসেন্স থেকে  কোন রিপ্লাই দিচ্ছে , ততক্ষণ ফোন বা কম্পিউটার  কোনোটাতেই নেট কানেক্ট করব না ।  


কারন নেট কানেক্ট করলে এডসেন্স আবারও ধরে ফেলতে পারে যে আমার আগেই একটা এডসেন্স একাউন্টের রয়েছে ।
যে কথা সেই কাজ ।  এডসেন্স  এর জন্য এপ্লাই করার পর  প্রতিদিনই  একটা করে পোস্ট করতাম ,  কোন কপি পেস্ট ছাড়াই  নিজের থেকে লেখা  । আর পোস্টগুলো করতাম  একটু বড় বড় । এই সব করতাম আমার রুমমেটের ল্যাপটপ থেকে ।  যখন এডসেন্স এর জন্য এপ্লাই করেছিল  তখন এই ব্লগ সাইটে  পোষ্টের সংখ্যা ছিল  বারোটি । দেখতে দেখতে  ছয় দিন কেটে গেল ।  কিন্তু এডসেন্স থেকে কোন রিপ্লাই দিলো না । আর পোষ্টের সংখ্যা  হয়ে গেল  19 টি । কিন্তু তারপরও কোন রিপ্লাই দিলো না ।

এবার আবার ইউটিউব বা ওয়েবসাইট ঘাটাঘাটি শুরু করলাম  এবং খুঁজতে চেষ্টা করলাম  যে কেন এডসেন্স থেকে রিপ্লাই দিতে দেরি হচ্ছে । ঘাটাঘাটি করে পেলাম যে , ডেইলি ভিজিটর সংখ্যা কম এবং পোষ্টের সংখ্যা কম হওয়ায় এডসেন্স থেকে রিপ্লাই দিতে দেরি করে ।




নবম তম দিনে , একেবারে হাল ছেড়ে দিলাম । ভাবলাম এই ওয়েবসাইটে এডসেন্স অ্যাপ্রুভ  হবেই না । আরো বিভিন্ন কথা মনে হতে লাগল । রাগে-দুঃখে কম্পিউটার , মোবাইল সবগুলোতেই নেট কানেক্ট করলাম সকল আশা ছেড়ে দিয়ে ।


যেদিন নেট কানেক্ট করলাম ওইদিনই রাত বারোটা পর্যন্ত কম্পিউটারের কাজ করে ঘুমোতে যাওয়ার আগে ভাবছি একটু ইউটিউব চ্যানেল থেকে ঘুরে আসি । কিন্তু কিভাবে যেন  ব্লক ওয়েবসাইটে লগইন করি । সাথে মেইলটি ও লগ ইন করি । হঠাৎ করে দেখতে পাই মেইলে একটা মেইল আসছে । 


ওপেন করে যে অবস্থা হয়েছিল তা আপনাদের এভাবে লিখে প্রকাশ করতে পারবোনা । এত খুশি লাগছিল , এত আনন্দ হচ্ছিল নিজেকে পাগল পাগল মনে হচ্ছিল খুশিতে । এত কষ্টের পর  9 বারের মাথায়  অ্যাডসেন্স অ্যাপ্রুভ হল ।


আগে থেকে একটি AdSence একাউন্ট রয়েছে  100% কার্যকরী সমাধান  You already have an AdSense account

কথায় বলে  অপেক্ষার ফল মিষ্টি হয় । অনেক অপেক্ষা করেছিলাম তাই হয়তো ফল মিষ্টি হয়েছিল । যাইহোক আমি যা যা করেছিলাম হুবহু সবকিছু বললাম । আপনিও যদি এই কাজটি করেন আশা করি আপনার এডসেন্সও এপ্রুভ হবে ।

যদি কোন কিছু জানানোর প্রয়োজন হয় তাহলে নিচে থাকা কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন ।  এতক্ষণ সাথে থাকার জন্য  অনেক অনেক ধন্যবাদ । 

Post a Comment

Please Do Not Enter Any Spam Link In Comment Box;

Previous Post Next Post