Join Telegram Channel ক্লিক করলেই ইনকাম (মাসে ৫০০০ টাকা) ।। How To Make Quick Money
DMCA.com Protection Status

ক্লিক করলেই ইনকাম । How To Make Money Online For Free



টাকা আমাদের সবার প্রয়োজন । কথায় আছে টাকার গন্ধ পেলে নাকি কাঠের পুতুল ও হাত বাড়িয়ে দেয় । ধনী , মধ্যবিত্ত , গরিব সবারই টাকার প্রয়োজন । যার যত আছে তার আরও প্রয়োজন । শুধু যে গরিব বা মধ্যবিত্তদের টাকার প্রয়োজন , তা কিন্তু নয়  । 



আমার মনে হয় সবচেয়ে বেশি টাকার প্রয়োজন ধনীদের । তবে এদের থেকো বেশি টাকার দরকার স্টুডেন্ট লাইফে যারা বেকার বসে আছে । তাদের মাথায় সবসময় একটাই চিন্তা টাকা টাকা আর টাকা । কিভাবে টাকা ইনকাম করা যায় সব সময় তাদের মাথায় এই চিন্তাটাই থাকে । 

কারণ বাসা থেকে প্রতি মাসের খরচের জন্য যে টাকা দেয় , তা কখনোই পর্যাপ্ত নয় । তবে কিছু কিছু স্টুডেন্ট এর ক্ষেত্রে আলাদা, এই সকল স্টুডেন্টরা  ধনীর দুলাল ।

 আমরা যেহেতু মানুষ তাই সব সময় চিন্তা করি কিভাবে অল্প সময়ে , অল্প কষ্ট করে বেশি বেশি টাকা ইনকাম করা যায় । অনেক স্টুডেন্ট  টিউশনি করিয়ে টাকা ইনকাম করে বা অন্যান্য পার্ট টাইম চাকরি করে ইনকাম করে । কিন্তু বেশিরভাগ স্টুডেন্টই অনলাইনে কিছু একটা করার চিন্তাভাবনা করে অর্থাৎ অনলাইন থেকে কিভাবে দ্রুত টাকা ইনকাম করা যায় । 




আপনি যদি ইউটিউবে অথবা গুগোলে গিয়ে সার্চ করেন How To Make Money অথবা কিভাবে টাকা ইনকাম করব , তাহলে দেখবেন ইউটিউব এবং গুগলে হাজার হাজার ভিডিও বা পোস্ট রয়েছে ।




 তো সেই সব  ভিডিও এর টাইটেল এবং ভিডিওতে এমন ভাবে বলা হয় যাতে যে কেউ ওই কাজ করতে আগ্রহী হয় । যেমন  রয়েছেঃ-


  • ফ্রিতে নিয়ে নিন 500 টাকা ,বিকাশে পেমেন্ট ।
  • ক্লিক করলেই ইনকাম ।
  • How To Make $1000 A Day For Free.
  • Make Money Online.
  • আজি পেলাম 500 টাকা ।
  • মোবাইল দিয়ে ইনকাম করুন হাজার হাজার টাকা ইত্যাদি।

 এমন হাজারো হাজারো ভিডিও বা পোস্ট রয়েছে । এই সকল ভিডিওতে বেশিরভাগই দেখানো হয় কোন একটি অ্যাপস ডাউনলোড করে কিছু টাক্স কমপ্লিট এর মাধ্যমে অথবা বিজ্ঞাপনে ক্লিক করে পয়েন্ট অর্জন করা । আর সেইসব পয়েন্টের হিসাবে খুবই সামান্য পরিমাণ টাকা পেমেন্ট করে ।



আপনি হয়তো একটা কথা জানেন , যা সহজেই পাওয়া যায় , তা সহজে হারিয়ে যায় ।। এই সকল ভিডিও গুলো অর্থাৎ এই সকল ভিডিও তে যে সকল কাজ দেখানো হয় তার থেকে অনেক সময় পেমেন্ট পাওয়া যায় না , আর পেলেও খুব সামান্য । 


আবার এর স্থায়িত্ব খুবই কম । যারা এমবি কিনে ব্যবহার করেন তারা একটু হিসাব করলে দেখবেন , এই সকল ভিডিও দেখে কোন অ্যাপস এর মাধ্যমে এক মাস যে টাকা ইনকাম করবেন , তাতে হয়তো আপনার MB খরচ ও উঠবে না । 

তো এখন আপনার মনে একটা প্রশ্ন আসতেই পারে , যে আমার রুমে তো সবসময় ওয়াইফাই কানেকশন তাহলে আমার সমস্যা কি ?? তো আপনাকেই বলছি আপনি ওই কাজটার পেছনে এই একমাস বসে যতটা সময় দিয়েছেন , ওই সময়ের দাম আপনাকে কে দিবে !! 

অথবা আপনার ফোনে যে পেশার পড়েছে ,তাতে আপনার ফোনের যে ক্ষতি হয়েছে তার মূল্যই বা কে দিবে !! এই অ্যাপস গুলো আপনার মাধ্যমে ঠিকই যথেষ্ট পরিমাণ টাকা ইনকাম করে নেয় । সে হিসেবে আপনাকে খুবই সামান্য টাকা দেয় । 



আর এই আর্নিং অ্যাপস গুলো বেশি হলে দু মাস বা তিন মাস টিকে । তবে কিছু কিছু অ্যাপস আছে অনেকদিন টিকে থাকে , তবে তার পরিমাণও খুবই কম ।

 এই অ্যাপস গুলো যতদিন থাকবে ততদিন আপনি  ওই সামান্য পরিমাণ আর্নিং করতে পারবেন আর যখনই থাকবে না তখনই আপনার বসে থাকতে হবে । অর্থাৎ এই অ্যাপস এর অস্তিত্ব যতদিন আপনার অস্তিত্ব ও ততদিন ।

Also Read:-

  1. ইউটিউব ভিডিও এসইও  (SEO) কি ? ইউটিউব ভিডিওতে এসইও (SEO) কিভাবে করবেন 
  2. গুগল এডসেন্স কি ? গুগল এডসেন্স থেকে কিভাবে আয় করবেন
  3.  How To Earn Money From Youtube
  4. ছাত্র-ছাত্রীদের জন্য Online হতে টাকা ইনকাম করার সহজ টিপস ২০১৯

 তাই এই অ্যাপস এর পিছনে আপনি যে সময়টায় দিবেন ওই সময়টাই আপনার বৃথা যাবে । ইউটিউব বা গুগল থেকে এ সকল ভিডিও পোস্ট দেখে অনলাইনে সহজে ইনকাম করা যায় , এরকম কোন কাজের পিছনে ছুটবেন না । বিশেষ করে অ্যাপস এর মাধ্যমে যে টাকা ইনকাম করা যায় এর পিছনে তো ছুটবেই না । 




অনলাইনে ক্যারিয়ার গড়তে হলে বা ইনকাম করতে হলে আপনাকে এমন কিছু জানতে হবে বা এমন কিছু বিষয়ে দক্ষ হতে হবে যার প্রয়োজন অতীতেও ছিল , এখনো আছে আর ভবিষ্যতে ও থাকবে । 


তাই এই অ্যাপস এর পিছনে অর্থাৎ অল্প কিছু টাকা ইনকামের জন্য আপনি যে সময় টা দিবেন , ওই সময়টা  যদি আপনি কোন একটি স্থায়ী কাজ শেখার পিছনে দেন , তাহলে ভবিষ্যতে আপনাকে হয়তো সুন্দর একটি ক্যারিয়ার উপহার দিবে । 

অনলাইনে আর্নিং করা কঠিন কিন্তু একবার আপনি যদি সিস্টেম টা বুঝতে পারেন তাহলে আপনাকে আর পিছনে ফিরে তাকাতে হবে না ।

 অনলাইনে কিভাবে দীর্ঘ সময় ধরে মোটামুটি সহজে ইনকাম করবেন তার কয়েকটি পোস্ট সিরিজ আকারে নিয়ে আসতে যাচ্ছি । আপনি যদি ইন্টারেস্টেড হন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন , তাহলে আরো দ্রুত পোস্ট গুলো করার চেষ্টা করব ।।


এতক্ষণ সাথে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ।।

Post a Comment

Please Do Not Enter Any Spam Link In Comment Box;

Previous Post Next Post