Join Telegram Channel মোবাইল থেকে ইনকাম করার 04 টি সহজ এবং 100% কার্যকরী উপায় ।। Earn Money Apps For Android
DMCA.com Protection Status

Earn Money Apps For Android


আপনি কি অনলাইনে পার্ট টাইম বা ফুল টাইম টাকা ইনকাম করতে চান ? যদি হ্যা হয় তাহলে আপনার ওই অ্যান্ড্রয়েড মোবাইল আপনাকে মাসে মিনিমাম 10 থেকে 20 হাজার টাকা আয় করে দিতে পারবে , যদি আপনি একটু কষ্ট করেন । 



হ্যাঁ এটাই একদম সত্যি । আজ টেকনোলজিঃ এত ফাস্ট এবং এডভান্স হয়েছে যে এন্ড্রয়েড মোবাইল দিয়ে টাকা আয় করা এখন একটা ফ্যাশন হয়ে উঠেছে । মোবাইল থেকে অনলাইনে ইনকাম করার এমনিতেই অনেক উপায় আছে । 

কিন্তু এই পোস্টে আমি আপনাকে ০৪ টি সহজ উপায় বলব যেগুলো সত্যিই আপনাকে মোবাইল দিয়ে ইনকাম করার সুযোগ করে দিবে ।

 পোস্টটি শুরু করার আগে আমি আপনাকে জোর দিয়ে বলতে পারি , মোবাইল দিয়ে টাকা আয় করার যেগুলি অনলাইন উপায় আমি আপনাকে বলব সেই গুলি কাজে লাগিয়ে আজ অনেকেই অনলাইনে আনলিমিটেড টাকা ইনকাম করছে 




আপনিও করতে পারবেন । কিন্তু একটা কথা আপনি হয়তো জানেন কষ্ট না করলে কেষ্ট মেলে না অর্থাৎ কষ্ট করলে ভালো কিছু করা সম্ভব ।আর তার জন্যই আপনাকেও অনলাইন থেকে মোবাইল দিয়ে টাকা ইনকাম এর জন্য অল্প পরিশ্রম করতেই হবে ।

 আমি নিচে মোবাইল দিয়ে ইনকাম এর জন্য যে ০৪ টি উপায় বলব সেগুলি 100% সত্যি এবং অনেকেই ব্যবহার করে হাজার হাজার টাকা ইনকাম করছে । কিন্তু আমি আপনাকে শুধুমাত্র উপায় গুলো বলে দিতে পারি কিন্তু সেই উপায় গুলো ব্যবহার করে আপনি কত টাকা আয় করবেন , সেটা আপনার কাজ আর পরিশ্রমের উপর নির্ভর করবে ।


 তবে আমি আপনাকে আবারও মনে করিয়ে দিই যে উপায় গুলো এখন আপনাকে বলব সেই উপায় গুলোকে কাজে লাগিয়ে অনেকেই কিন্তু হাজার হাজার টাকা ইনকাম করছে , চাইলে আপনিও পারবেন । শুধু দরকার আপনার মনবল আর ধৈর্য , তাহলে আপনি সাকসেস । 



এন্ড্রয়েড মোবাইল দিয়ে টাকা আয় করার ০৪ টি সহজ উপায় (Online Earning)

01. ব্লগিং বা ওয়েবসাইট এর দ্বারা ইনকামঃ-

আপনি কি জানেন মোবাইল থেকে একটি ফ্রি ব্লগ ওয়েবসাইট বানিয়ে আপনি অনলাইনে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন ? যদি না জানেন তাহলে ভালো করে জেনে রাখুন ।
যারা লেখালেখি করতে ভালোবাসেন তাদের জন্য এই অপশনটি । 

আপনারা শুধু শুধু ফেসবুক ,মেসেঞ্জার , হোয়াটসঅ্যাপ , ইমোতে  লেখালেখি না করে আপনি যদি একটি ওয়েবসাইটে লেখালেখি করেন । আর ওই লেখালেখির মাধ্যমে আপনি ও আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন । 

আপনি গুগলে গিয়ে সার্চ করবেন blogger.com তারপর আপনার একটা জিমেইল দিয়ে সেখানে সাইন আপ করলেই আপনার একটা ফ্রি ওয়েবসাইট তৈরি হয়ে যাবে । তারপর সেখানে সুন্দর সুন্দর কনটেন্ট বা পোস্ট যা মানুষের প্রয়োজন বা মানুষকে আনন্দ দেয় এক কথায় মানুষ যাতে আপনার ওই লেখালেখি বা পোস্ট গুলো পছন্দ করে , এমন কিছু লিখে পাবলিস্ট করবেন । 




তারপর যখন আপনার ব্লগ ওয়েব সাইটে ভিজিটর বা ট্রাফিক আসা আরম্ভ হবে তখন আপনি নিজের ব্লক ওয়েবসাইট থেকে টাকা আয় করা শুরু করতে পারবেন । আপনি হয়তো ভাবছেন যে মোবাইল থেকে ব্লক ওয়েবসাইট বানিয়ে ইনকাম করা অনেক কঠিন বা ঝামেলার কাজ । 

কিন্তু তা একদম নয় । মোবাইল থেকে আপনার ব্লগ ওয়েবসাইট বানাতে মাত্র 5 মিনিট লাগবে । আর তারপর আপনি নিজের ব্লগে ভালো ভালো এবং মানুষের প্রয়োজনীয় আর্টিকেল লিখে পোস্ট করলে ব্লগে ভিজিটর ট্রাফিক আনতে পারবেন । 

তবে এখানে আপনাকে একটা কথা মাথায় রাখতে হবে , আপনি কোন কপি পেস্ট করতে পারবেন না অর্থাৎ অন্যের একটি পোস্ট আপনি কপি করে আপনার ব্লগ ওয়েব সাইটে পোস্ট করতে পারবেন না ।তাহলে আপনি কখনো আর্নিং করতে পারবেন না । 


তো মোটামুটি অনেক গুলো পোস্ট করা হয়ে গেলে এবং প্রতিদিন ভিজিটর  আশা আরম্ভ হলে আপনার ব্লগ ওয়েবসাইটটি গুগল এডসেন্স এর রেজিস্ট্রেশন করবেন । যদি গুগল এডসেন্স এর সকল নিয়ম কানুন আপনার ব্লগে ঠিক থাকে অর্থাৎ কোন কপি পেস্ট না করেন এবং এই ধরনের আরও কিছু নিয়ম কানুন রয়েছে সেগুলো যদি ঠিক থাকে তাহলে গুগল এডসেন্স আপনার ওয়েবসাইটে অ্যাপ্রুভ করবে ।



 গুগল এডসেন্স গুগলের এমন একটা সার্ভিস যা আমাদের ব্লগ ওয়েব সাইটে টেক্সট লিংক , ভিডিও এবং ইমেজ অ্যাডভার্টাইজমেন্ট দেখিয়ে তার বিনিময়ে অনলাইনে ইনকামের সুযোগ করে দিবে । 


বর্তমানে ব্লগ এবং গুগল এডসেন্স এই দুটি সার্ভিস ব্যবহার করে লোকেরা অনলাইনে এত টাকা ইনকাম করছে , যা আপনি ভাবতেও পারবেন না । তাই ব্লগ এবং গুগল এডসেন্স এর দ্বারা ইনকাম করতে চাইলে আপনার কোন কম্পিউটার বা ল্যাপটপ এর দরকার হবে না শুধুমাত্র এন্ড্রয়েড ফোনই যথেষ্ট ।।

 02. ইউটিউব চ্যানেল থেকে ইনকামঃ-


 ব্লগিং এ যেমন লিখালিখি করে গুগল এডসেন্সের মাধ্যমে ইনকাম হয় , ঠিক তেমনি আপনার যে দক্ষতা রয়েছে সেই গুলোকে ভিডিও আকারে তৈরি করে ইউটিউব এ আপলোড করে এই গুগল এডসেন্স এর মাধ্যমে ইনকাম করতে পারবেন । 

বর্তমানে অনেক ইউটিউবার আছে যাদের বছরে মিলিয়ন মিলিয়ন ডলার ইনকাম । ভাবলে সত্যিই অবাক লাগবে তো আপনি যদি ইউটিউব থেকে ইনকাম করতে চান তাহলে কমেন্ট বক্সে জানাবেন । আমাদের কয়েকটি পোস্ট সিরিজ আকারে আসতে চলেছে ।



03.  শর্ট লিংক ওয়েবসাইট থেকে ইনকামঃ-


 আপনি  জানেন কি শর্ট লিংক ওয়েবসাইটের কথা !! যদি না জানেন তাহলে জেনে রাখুন নিজের মোবাইল থেকে অনলাইনে ইনকাম করার এইটা অনেক সোজা এবং 100% সত্যিকারের একটি উপায় । এর জন্য আপনার বেশি কিছুর দরকার নাই । সর্বপ্রথমে আপনাকে কিছু শর্ট লিংক ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে ।


 কিছু ট্রাস্টেড এবং ভালো শর্টলিংক ওয়েবসাইট গুলোর নাম হলঃ-



  •  shorte.st
  •  adf.ly
  • Al.ly 
  • Blv.me
  • Linkshrink.net ইত্যাদি 

 আপনি এর যেকোনো একটি ওয়েবসাইটে অথবা সবগুলো ওয়েবসাইটে  ফ্রিতে রেজিস্ট্রেশন করতে পারেন । অর্থাৎ একটি একাউন্ট খুলতে পারেন । এখন আপনার মনে একটি প্রশ্ন আসতে পারে এই শর্টলিংক ওয়েবসাইটগুলির মাধ্যমে কিভাবে টাকা আয় করা যায় । 


আসলে এই ওয়েবসাইটগুলো কে বলা হয় লিংক শর্টার ওয়েবসাইট । অর্থাৎ দেখবেন অনেক ভিডিও বা পোস্ট বা কোন মুভি এর লিংক গুলো অনেক বড় বড় হয় । তো এই সব বড় বড় লিং গুলোকে এই লিংক  শর্টার ওয়েবসাইটের মাধ্যমে ছোট একটি লিংক পরিণত করা হয় ।

 এই লিংক শর্টার  ওয়েবসাইটে আপনার একাউন্টে ঢুকলে আপনি দেখতে পাবেন একটি বক্স দেওয়া রয়েছে । যেখানে আপনি যেকোন ভিডিও ওয়েবসাইট বা যেকোন কিছুর লিংক পেস্ট করে ছোট করতে পারবেন । 


যখনই আপনি ওই লিংকটা ছোট করবেন তখন অটোমেটিকলি ওই লিঙ্কের মধ্যে কিছু অ্যাড লাগিয়ে দিবে ওই লিংক শর্টার ওয়েবসাইটগুলি । আর যখনই আপনি ওই লিংকগুলো কোথাও শেয়ার করবেন , তখন কেউ যদি ওই লিংকে ক্লিক করে তাহলে ওই কাঙ্খিত লিংক এর ওয়েবসাইটে যাওয়ার পূর্বে কিছু অ্যাড শো করবে ।

আর ওই অ্যাড এর মাধ্যমেই আপনার ইনকাম টা হবে । কিছু কিছু লিংক শর্টার ওয়েবসাইটগুলোতে 1000 ক্লিকে 5 থেকে 10 ডলার দেয় । আবার কিছু কিছু লিংক শর্টার ওয়েবসাইটগুলোতে 10 থেকে 15 ডলার পর্যন্ত দিয়ে থাকে । 



তবে এখানে একটা কথা আপনি শুধু ওই লিঙ্কগুলো শেয়ার করলেই হবে না আপনার ওই শর্ট করা লিংক গুলোতে ক্লিক করার প্রয়োজন হবে। যদি কেউ ক্লিক না করে তাহলে আপনার আর্নিং হবে না ।

 04. পুরনো জিনিস বিক্রি করে ইনকামঃ-


 আপনি যদি মোবাইল থেকে এক্সট্রা ইনকাম করতে চান তাহলে OLX এবং Quikr এর মত ওয়েবসাইট আপনাকে সাহায্য করতে পারে । OLX বা Quikr এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি পুরনো যেকোনো জিনিস বিক্রি করতে পারবেন । 


সেটা হতে পারে মোটরসাইকেল ,বাইসাইকেল , মোবাইল , টিভি  , গাড়ি , কম্পিউটার , ল্যাপটপ  যেকোন পুরনো জিনিস ।

 আপনার ঘরে যদি তেমন কোনো পুরোনো জিনিস থাকে যেগুলো কাজে আসে না, তাহলে সেগুলো এই দুটি ওয়েবসাইটে মাধ্যমে বিক্রয় করে টাকা ইনকাম করতে পারবেন । 


এছাড়াও আপনই যদি কোন পুরানো জিনিস বিক্রয়ের দোকান এর সাথে পরিচিত থাকেন তাহলে ওখান থেকে অল্প দামে পুরাতন জিনিস কিনে OLX বা Quikr ওয়েবসাইটে মাধ্যমে বেশি দামে বিক্রি করে ইনকাম করতে পারবেন ।

 আপনি যা বিক্রি করতে চান তার একটা ছবি তুলে OLX বা Quikr ওয়েবসাইটে আপলোড করে ওই জিনিসটা সম্পর্কে একটু বিস্তারিত লিখে দিবেন . তারপরে দেখবেন কাস্টমার আপনাকে নক করছে . তো এভাবে আপনি মোবাইল এর মাধ্যমে ইনকাম করতে পারবেন .


এই যে চারটি উপায়ের কথা বললাম এগুলো দিয়ে বর্তমানে অনেকে প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করছে । আপনি একটু কষ্ট করে সিস্টেম টা বুঝতে পারলে আপনার দ্বারাও সম্ভব । 




তো বন্ধুরা এই 04 টি উপায় এর মাধ্যমে আপনি চাইলে ইনকাম করতে পারবেন মোবাইল থেকেই ।তবে এই চারটি উপায় এর মধ্যে সব থেকে বেশি সহজ উপায় হল ইউটিউব এবং ব্লগ ওয়েবসাইট থেকে ইনকাম । তো আমি আপনাকে সাজেস্ট করবো আপনি ইউটিউব এবং ব্লগ ওয়েবসাইটের মাধ্যমে ইনকাম করার কথা ।


আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট বক্সে জানাতে পারেন আমি যথাযথ উত্তর দেওয়ার চেষ্টা করব ।। এতক্ষণ সাথে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।।

7 Comments

Please Do Not Enter Any Spam Link In Comment Box;

  1. Brother ami Malaysia ta bolsi..ata amr imo namber +601169604050 ..akto dewa kory phn dily kisu..parsonal kotha boltam vai..plz

    ReplyDelete
  2. স্যার আমি গুগলে অনলাইন ইনকাম জড়িত অনেক পোস্ট পরেছি কিন্তু কেউ এতো সুন্দর করে বুঝাতে পারেনি, আপনি যেভাবে অনলাইন ইনকাম সম্পর্কে বুজিয়েছেন।
    আমার সমস্ত কনফিউশোন দুর হয়ে গেছে।আপনার সাইট ভিজিট করে আমি খুব উপকৃত হয়েছি।
    আমি আপনার ব্লগটি স্যাবস্কাইব করে রাখলাম এই রকম সুন্দর পোস্ট পাওয়ার জন্য। আশা করি আপনি আরও বৈধ উপায় নিয়ে আমাদের মাঝে হাজির হবেন। স্যার আপনাকে অনেক অনেক বেশি ধন্যবাদ।

    ReplyDelete

Post a Comment

Please Do Not Enter Any Spam Link In Comment Box;

Previous Post Next Post